Sunday , 21 August 2022 | [bangla_date]
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. খোলামত
  8. চাকুরী
  9. জাতীয়
  10. জানা-অজানা
  11. প্রযুক্তি ও গবেষণা
  12. বিনোদন
  13. ভ্রমন
  14. মিডিয়া
  15. রাজনীতি

জমি উদ্ধারের দাবিতে রায়পুরাতে সাংবাদিক সম্মেলন করেন অসহায় এক পরিবার।

প্রতিবেদক
Harun Rashid
August 21, 2022 4:15 am

প্রতিনিধি নরসিংদীঃ
ত্রæয়কৃত জমি উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে নরসিংদী রায়পুরা উপজেলার হাসনাবাদ গ্রামের মিনারা বেগম নামের এক অসহায় মহিলা। গতকাল ২০ শে আগষ্ট শনিবার দুপুরে রায়পুরা উপজেলা হাসনাবাদ সংলগ্ন নয়াহাটি গ্রামের নিজ বাড়াটিয়া বাড়িতে এ সাংবাদিক সম্মেলন করেন।
মিনারা বেগম নরসিংদীর রফিকুল ইসলামের স্ত্রী।
সংবাদ সম্মেলনে মোসাঃ মিনারা বেগম ও ছেলে মোঃ ইয়াছিন মিয়া লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, মোসাঃ মিনারা বেগম ও আমার মেয়ের শ্বশুর মোঃ ইব্রাহিম সরকার হাসনাবাদ বাজার সংলগ্ন নয়াহাটি গ্রামে।
বিগত ১১ সেপ্টেম্বর ২০১৮ সালে রায়পুরা উপজেলা আমিরগঞ্জ নয়াহাটি গ্রামের বৈদ মালিক মোঃ মাসুদ রানার স্ত্রী রুবি বেগমের কাছ থেকে দু চালা টিনের ঘরসহ (৬) শতাংশ জমি ত্রæয় করে ভোগ দখলে যান।
এবং শান্তিপুর্ণ ভাবে ভোগ দখলে থাকাবস্থায় প্রতিবেশী মোঃ আবুল হোসেন পিতামৃত আব্দুল কাদির ভাড়াটিয়া লোকজন এনে আমার পরিবার কে ঘর থেকে বের করে দেয় এবং ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে। উক্ত টাকা দিতে অস্কিার করলে আমাদেরকে বাড়িতে যেন না যায় সর্তক করে দেয়। তা ছাড়া আমার যায়গায়তে গেলে আমাকে মেরে ফেলার হুমকি দেয়। মিনারা বেগম বলে আমার জায়গা থাকা সত্তেও আজ আমি আমার ছেলে মেয়ে সহ ভাড়া বাড়িতে অসহায় অবস্থায় জীবন যাপন করছি।বিধায় স্থানীয় সুধী জন সহ সংশ্লিট কতৃপক্ষের সূ-দৃষ্টি কামনা করেন ।
এ ব্যাপারে আবুল হোসেন তার পৈতৃক সম্পত্তি দাবি করে বলেন তারা কার নিকট থেকে জমি ক্রয় করেছে সেটি আমার জানা নাই আমি নিরিহ মানুষ চাঁদা চাওয়তো দুরের কথা চাঁদা কি জিনিস আমি বুঝিনা।

সর্বশেষ - Uncategorized