Sunday , 23 June 2024 | [bangla_date]
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. খোলামত
  8. চাকুরী
  9. জাতীয়
  10. জানা-অজানা
  11. প্রযুক্তি ও গবেষণা
  12. বিনোদন
  13. ভ্রমন
  14. মিডিয়া
  15. রাজনীতি

রায়পুরায় সাবেক ইউপি সদস্যের উপর হামলা, গুলি ও ককটেল বিস্ফোরণ প্রতিবাদে  সংবাদ  সম্মেলন

প্রতিবেদক
Harun Rashid
June 23, 2024 11:28 am

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জেরে পলাশতলী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও বিশিষ্ঠ ঠিকাদার আব্দুল বাছেদ ভুইয়া ও তার লোকদের উপর আগ্নেয়াস্ত্র নিয়ে অতর্কিত হামলা, গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনায় দোষীদের বিচার ও গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। হামলার ঘটনায় অভিযোগ উঠেছে সম্প্রতি রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন হত্যার প্রধান আসামী আবিদ হাসান রুবেল ও তার সমর্থকদের বিরুদ্ধে।

রোববার (২৩ জুন) দুপুরে উপজেলার মেথিকান্দা গ্রামের নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন সাবেক বিআরডিবি চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগ সহ-সভাপতি হারুনুর রশিদ ভূইয়া।

সংবাদ সম্মেলনে হারুনুর রশিদ ভূইয়া বলেন, সুমন হত্যার প্রতিবাদ করার জেরে সন্ত্রাসী, ভ‚মিদস্যু, মাদক ব্যবসায়ী, একাধিক মামলার পলাতক আসামী আবিদ হাসান রুবেল ও তার সহযোগী সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে তার ও তার পরিবারের লোকদের ওপর গুলিবর্ষণ ও ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে গুলিবিদ্ধসহ ৪ জন স্বজন ও সমর্থক আহত হয়েছেন। তিনি আরও বলেন, এ ঘটনায় থানায় তাদের পক্ষ থেকে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। হামলাকারী সন্ত্রাসীদের ভয়ে নিরাপত্তাহীনতায় আছেন জানিয়ে দ্রæত হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি করেন তিনি। এসময় তার ভাই সাবেক ইউপি মেম্বার আব্দুল বাসেদ, নূর মোহাম্মদ সহ পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২২ মে নির্বাচনী প্রচারনায় গিয়ে প্রতিপক্ষ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসান রুবেল সমর্থকদের হামলায় নিহত হন তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সুমন মিয়া। এরপরই হযরত আলী ওরফে হরজু সমর্থকদের সাথে লিয়াকত আলী মিস্ত্রি বাড়ির সমর্থকদের পূর্ব বিরোধ বেড়ে যায়। সেই সূত্র ধরেই শনিবার (২২ জুন) বিকেলে লেয়াকত আলী ওরফে লইক্কা মিস্ত্রি ও হরযত আলী ওরফে হরজু সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

জমি উদ্ধারের দাবিতে রায়পুরাতে সাংবাদিক সম্মেলন করেন অসহায় এক পরিবার।

রায়পুরায় মাদক ও বাল্য বিবাহরোধে সচেতনতা মূলক কুইজ প্রতিযোগীতা অনুষ্টিত হয়েছে ।

তরুণীকে লাঞ্ছিত করা সেই নারী ৩ দিনের রিমান্ডে

সাবেগ পৌর ছাত্রদল নেতার মা এর কবর জিয়ারত করলেন বি এন পি নেতা এম এন জামান

নরসিংদী রায়পুরা ডৌকার চড়ে সুনামের শহিত শিক্ষার আলো ছড়িয়ে দিচ্ছে স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান বেলায়েত আলী উচ্চ বিদ্যালয়।

সাংবাদিক অনুর মুক্তির দাবীতে রায়পুরায় মানববন্ধন কর্মসূচী পালিত

রায়পুরায় বিশ্ব জনসংখ্যা দিবস অনুষ্ঠিত

তিতুমীর কলেজস্থ নরসিংদী জেলা ছাত্রকল্যাণ পরিষদের আহ্বায়ক তাইজুল, সদস্য সচিব জুয়েল

নরসিংদী রায়পুরায় সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

শহীদ জুনায়েদ এর স্ত্রী সন্তানকে আজীবন ভরণ পোষন এর দায়িত্ব নিলেন- জাহাঙ্গীর আলম বাদল