Thursday , 25 January 2024 | [bangla_date]
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. খোলামত
  8. চাকুরী
  9. জাতীয়
  10. জানা-অজানা
  11. প্রযুক্তি ও গবেষণা
  12. বিনোদন
  13. ভ্রমন
  14. মিডিয়া
  15. রাজনীতি

রায়পুরায় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা ,১৪ টি, আসামী ২৫০ জন সংবর্ধিত হলেন বিএনপির কারবরণ নেতাকর্মীরা। মিলাদ ও দোয়া অনুষ্ঠিত।

January 25, 2024 6:13 pm

রায়পুরায় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা ,১৪ টি, আসামী ২৫০ জন
সংবর্ধিত হলেন বিএনপির কারবরণ নেতাকর্মীরা। মিলাদ ও দোয়া অনুষ্ঠিত
স্টাফ রিপোর্টার :হারুন অর রশিদ
নরসিংদীর রায়পুরায় কারাবরণ বিএনপির নেতাকর্মীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে চরজাল ইঞ্জিনিয়ার মো আশরাফউদ্দিন বকুল সাহেবের বাড়িতে আনুষ্ঠানিক ভাবে উপজেলা বিএন পি ও সকল অঙ্গসংগঠনের আয়োজনে মিলাদ, দোয়া ও সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আলহ্জা¦ মো: হজরত আলী ভূইয়া। এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহসম্পাদক ইঞ্জিনিয়ার মো: আশরাফ উদ্দিন বকুল। এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনপির কারাবরন নেতা ও উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো: আব্দুর রহমান খোকন,উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো: ফজলুর রহমান,তাতী দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাপ মঞ্জুর, রায়পুরা উপজেলা বিএন পি’র সাবেক সভাপতি এম এন জামান, পৌরসভা বিএননপির সভাপতি ইদ্রিস আলী মুন্সী , উপজেলা মহিলা দলের সভাপতি আরিফেনা আসাদ সহ যুবদল, কৃষক দল, তাতী দল, ছাত্রদল, মৎস্যজীবীi দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় কেন্দ্রীয় বিএনপি বিজ্ঞান ও ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার মো: আশরাফ উদ্দিন বকুল বলেন উপজেলা বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে এ যাবৎকাল ১৪টি মামলা হয়। এ মামলার আসামী করা হয় প্রায় আড়াইশ। এ আড়াইশ আসামীর মধ্যে দেড়শ জনের বিরুদ্ধে চার্জশীট পাঠানো হয় আদালতে। এ সকল মামলায় যারা কারাবরণ করেছেন এবং জামিনে রয়েছেন তাদেরকে দল থেকে ফুলেল সংবর্ধনা দেওয়া হয়েছে।
##

আরও  

আপনার জন্য নির্বাচিত

লাকসামে শিশু ও নারী উন্নয়নে ওরিয়েন্টেশন কর্মশালা

কাজে ধীরগতি বাড়াচ্ছে ভোগান্তি

নরসিংদী রায়পুরায় সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

রায়পুরায় সিআইজি কংগ্রেস অনুষ্টিত

নরসিংদী রায়পুরায় শিক্ষক সমাবেশ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

নরসিংদী রায়পুরায় ঈদ শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে

সকল প্রাথমিক বিদ্যালয়  বন্ধ থাকবে ১৯ দিন

নরসিংদীর রায়পুরায় মেঘনা নদী ভাঙ্গনে দেড় কিলোমিটার এলাকা দেড়শতাধিক বসতভিটা নদীগর্ভে বিলীন ও শত শত কোটি টাকার মালামাল সম্পদ বিনষ্ট বেড়ীবাঁধ নির্মানের দাবীতে মানববন্ধন

রায়পুরা মরহুম ইউনুছ আলী বিদ্যানিকেতন সরকারী করনের দাবীতে মানববন্ধন